মহানগর বিএনপির মানববন্ধনে বন্দর উপজেলার নেতাকর্মীদের অংশগ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির মানববন্ধন কর্মসূচিকে সফল করার লক্ষ্যে বন্দর উপজেলা বিএনপি নেতা হারুন অর রশিদ লিটন, মহি উদ্দিন শিশির ও শাহাদুল্লাহ মুকুলের নেতৃত্বে বন্দর উপজেলা বিএনপির আওতাধীন পাঁচটি ইউনিয়ন বিএনপির নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেছে।

শনিবার (১১ মার্চ) বিকেল ৩টায় কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া’র নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

এসময়ে বন্দর উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে ব্যানার- ফেস্টুনে সু-সজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে বিশাল মিছিল নিয়ে মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা বিএনপি নেতা শাহিন, মোতালেব মিয়া, আমিনুল ইসলাম, জাহিদ খন্দকার, মামুন ভূঁইয়া, মো. মাহাবুব,আবু জাফর মনা, মো. সেলিম, মো. রনি, মাহাবুব, আরিফ মোল্লা, আবু হানিফ, ছানাউল্লাহ, মাসুদ, সালাউদ্দিন, রহমান, মাহবুব, হাফেজ, আসাদুজ্জামান, আক্তার, ফারুক, হালিম, বশির প্রমুখ।