জেলা বিএনপির মানববন্ধনে সুমনের পক্ষে আড়াইহাজার উপজেলার নেতাকর্মীদের অংশগ্রহণ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল নেতা-কর্মীদের মুক্তি, গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০দফা দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির মানববন্ধনে আড়াইহাজার উপজেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমনের পক্ষে জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি মোঃ জহিরুল ইসলাম জহিরের নেতৃত্বে মিছিল নিয়ে আড়াইহাজার উপজেলা বিএনপির নেতাকর্মীরা অংশগ্রহণ করেছেন।

জহিরের নেতৃত্বে নেতাকর্মীরা ফেস্টুন- ব্যানারে সুসজ্জিত হয়ে কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি চাই এবং সরকারের পদত্যাগ ও গ্যাস, বিদ্যুৎ ও নিত্যপণ্যের দাম কমানোসহ ১০ দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে অংশগ্রহণ করেন। সাথে পৌর যুবদলও যোগ দেয়।

শনিবার (১১মার্চ) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী।

এই সময় উপস্থিত ছিলেন মোঃ জহির, আমানুল্লাহ আমান, আবুহনিফ রিমন, মোঃ রাফেল, সুজন মিয়া, আলা মিন মেম্বার, পারভেজ, মোকারম, নিপু, সাদেক, আলামিন, রাফেল মিয়া, আলআমিন, আবু হানিফ খান, আড়াইহাজার পৌরসভা যুবদলের সদস্য সচিব মোঃ সুজন মিয়া, যুগ্ম আহ্বায়ক মোঃ সোহেল, পারভেজ আলম, আশরাফুল, হান্নান, ফুল মিয়া, খোকন, রিপন, সবুজ, আকবর, কবির মেম্বার, আয়নাল, ইদ্রিস, ইসমাইল, হানিফা, মনজুর, জামান, হেলাল ও মামুন প্রমূখ।