নীট কনসার্ণ মাস্টার্স ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সোনারগাঁও চ্যালেঞ্জার্সের জয়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইরে অবস্থিত সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট মাঠে অনুষ্ঠিত নীট কনসার্ণ মাস্টার্স ক্রিকেট সিজন-৪ এর শুভ উদ্বোধন হয়েছে। ১৩ জানুয়ারি শুক্রবার টুর্নামেন্টটির উদ্বোধন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

টুর্নামেন্টটির সভাপতিত্ব করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও মাস্টার্স ক্রিকেট নারায়ণগঞ্জের সভাপতি তানভীর আহমেদ টিটু।

আরও উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ জাহাঙ্গীর হোসেন মোল্লা, মাস্টার্স ক্রিকেটার্স অফ নারায়ণগঞ্জের সাধারণ সম্পাদক ইকরামুল ফেরদৌস পাপ্পু, ক্রীড়া সংস্থার সদস্য মাকসুদ উল আলম, জাহাঙ্গীর আলম, ফিরোজ মাহমুদ সামা, ডা. রাকিবুল ইসলাম শ্যামল, ক্রীড়া সংগঠক ফারুক হোসেন প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তব্যের পর প্রতিযোগীতার উদ্বোধন ঘোষণা করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। বেলুন উড়ানোর মধ্য দিয়ে মাস্টার্স ক্রিকেট খেলা মাঠে গড়ায়। উদ্বোধনী খেলায় সোনারগাঁ চ্যালেঞ্জার ও লা ভিস্তা অংশ নেয়, যেখানে টস জিতে ফ্লিডিংয়ের সিদ্ধান্ত নেয় সোনারগাঁ চ্যালেঞ্জার।

জানাগেছে, নারায়ণগঞ্জের প্রাক্তন, জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের কৃতিমান ক্রিকেটারদের নিয়ে এই প্রতিযোগীতার আয়োজন করা হলো। যেখান মোট ৬টি দল অংশগ্রহণ করেছে। এই প্রতিযোগীতার খেলা প্রতি শুক্রবার ও শনিবার সামসুজ্জোহা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।