সিদ্ধিরগঞ্জে সালেহা বেগম হত্যা মামলার আসামি ফিরোজ গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চাঞ্চল্যকর “সালেহা বেগম” হত্যা মামলার আসামী ফিরোজকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ২ জানুয়ারি সোমবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম।

তিনি জানান, গত ২৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকায় সালেহা বেগম নামে ১ জন নারীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভিকটিমের স্বামী মোঃ বাদশা মিয়া বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা নং-৪৩, তারিখ-২৪/০৯/২০০৬ইং। ঘটনাটি স্থানীয় জনমনে ব্যাপক ভীতির সৃষ্টি করে।

উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ উক্ত হত্যা মামলার আসামীদের গ্রেপ্তাররের জন্য র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ২ জানুয়ারি ভোর রাতে র‌্যাব-১১, সিপিসি-১ এর আভিযানে মৃত্যুদন্ড প্রাপ্ত আসামী ফিরোজকে ঢাকা জেলার ডেমরা থানাধীন ডগাইর এলাকা হতে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‌্যাব আরো জানান, ঘটনার দিন ফিরোজ তার সঙ্গীদের নিয়ে ভিকটিম সালেহা বেগম এর গৃহে প্রবেশ করে ভিকটিম ও তার সন্তানদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথায়, গলায় ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরবর্তীতে এলাকার লোকজন ভিকটিম ও সন্তানদের মূমুর্ষ অবস্থায় চিটাগাংরোড শুভেচ্ছা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম সালেহা বেগমকে মৃত ঘোষণা করেন এবং তার সন্তানদের অবস্থা আশঙ্খাজনক দেখে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ফিরোজ উক্ত হত্যাকান্ডের কথা স্বীকার করেন।