ডাকাতি মামলায় আড়াইহাজারের সাবেক ইউপি মেম্বার কারাগারে!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উচিৎপুরা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার আলমগীরকে গ্রেপ্তার করে ডাকাতির প্রস্তুতি মামলায় কোর্টে প্রেরণ করেছে থানা পুলিশ। ১ জানুয়ারি রাতে তাকে জাঙ্গালিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে ৭ দিনের রিমান্ড চেয়ে ২ জানুয়ারি সোমবার সকালে তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়।

আড়াইহাজার থানার এস আই নূর এ আলম স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, উপজেলার জাঙ্গালিয়া গ্রামের মালেকের পুত্র আলমগীর এর আগের মেয়াদে মেম্বার থাকা অবস্থা থেকে ধরে এ পর্যন্ত প্রভাব খাটিয়ে এলাকায় মাদক ব্যবসা, অসামাজিক কাজে নারী ব্যবহার, সন্ত্রাসী কাজকর্ম, চুরি- ডাকাতি এ সমস্ত বেআইনী কার্যকলাপ নিয়ন্ত্রন করে আসছিল। তার ছত্রছায়ায় এলাকায় চুরি ডাকাতি আশংকাজনক হারে বেড়ে গেছে। তার বিরুদ্ধে থানায় এ সমস্ত কার্যকলাপের বিষয়ে লিখিত ও মৌখিক অসংখ্য অভিযোগ রয়েছে।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার স্থানীয় গণমাধ্যম কর্মীদের কাছে বলেন, অসংখ্য অভিযোগে অভিযুক্ত আলমগীর মেম্বারকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে চুরি ডাকাতি ও মাদক ব্যবসা সংক্রান্ত অনেক তথ্য জানা যাবে। সেই মোতাবেক পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।