ফতুল্লার পাগলা ইসলামিয়া বাজার সমিতি নির্বাচন: সভাপতি মিরু, সেক্রেটারি মনির

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের পাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন ২০২২-এর চূাড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়েছে। ১১ ডিসেম্বর রবিবার দুপুরে পাগলা বৌ বাজার এ ওয়ান কিন্ডার গার্ডেনে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি মুহাম্মদ মুক্তার হোসেন ভূঁইয়া চুড়ান্ত ফলাফল প্রকাশ করেন।

পাগলা ইসলামিয়া বাজার ক্ষুদ্র ব্যবসায়ী সমবায় সমিতির বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত করা হলেন সভাপতি হাজী মীর হোসেন মিরু, সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক মনির হোসেন দিদার, পরিচালক মোঃ মজিবুর রহমান, চালক মোঃ মামুন হোসেন, মোহাম্মদ খোকন হাওলাদার, খলিল খান, গোপাল চন্দ্র মন্ডল, মোহাম্মদ হোসেন, মোহাম্মদ এরশাদুল হক আকন্দ, মোঃ রুবেল ও মোঃ জসিম। এ সময় উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড মেম্বার রোকনউদ্দিন, সালাউদ্দিন ভূঁইয়া, ১৪ পঞ্চায়েতের সভাপতি মোজাফফর সিং, সাবেক পাগলা বাজার ব্যবসায়ী বহুমুখী সমিতির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান বাচ্চু।

উল্লেখ্য, গত (৩ অক্টোবর) নির্বাচন বিজ্ঞপ্তি মোতাবেক (১১ ডিসেম্বর) ব্যবস্থাপনা কমিটির ১ সভাপতি, ১ সহ-সভাপতি, ১ সেক্রেটারি ও ৯ জন পরিচালক সদস্য বিশিষ্ট ব্যবস্থা কমিটি গঠন লক্ষ্যে নিয়োগকৃত নির্বাচন কর্তৃপক্ষ সংশোধিত ৮-১১-২০২২ নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। তফসিল মোতাবেক ১২টি পদের জন্য ১৪ টি মনোনয়ন বিতরণ করা হয়। এতে যাচাই-বাছাই এর মাধ্যমে ১৩ টি মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। সভাপতি পদে একজন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করে নিলে কোন প্রার্থী না থাকায় তাদেরকে বিনা প্রতিযোগিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।