আড়াইহাজারে মাদকবিরোধী অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ২০ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ সদর কোম্পনী নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় তাদের কাছ থেকে গাঁঁজা ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ২৬ নভেম্বর শনিবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, উপ-সহকারী পরিচালক সিনিয়র এএসপি সম্রাট তালুকদার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৬ নভেম্বর সকাল ৯টায় নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিষনন্দি ফেরিঘাট সাকিনস্থ বাংলাদেশ ফলিত পুষ্টি গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউট এর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে। ২০ কেজি গাঁজাসহ কাজল ও মিরাজ শেখ নামের ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় মাদক পরিবহনে ব্যবহৃত ১টি পিকআপ এবং ২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র্যাব জানায়, তারা দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় পিকআপ ভ্যান যোগে মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।