আড়াইহাজারে দুই নারী সহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৩০ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ সদর কোম্পনী নারায়ণগঞ্জের আড়াইহাজারে মাদক বিরোধী অভিযান চালিয়ে দুই নারী মাদক ব্যবসায়ীসহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ২৬ নভেম্বর শনিবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার, উপ-সহকারী পরিচালক, সিনিয়র এএসপি সম্রাট তালুকদার।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সদর কোম্পানী, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৬ নভেম্বর সকাল ১১টায় নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বিষনন্দি ফেরিঘাট এলাকায় অভিযান পরিচালনা করে। ৩০ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ীদেরকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী- শাহিন ওরফে আজাদুল ইসলাম, আঙ্গুরা বেগম, রুহানা ও রিফত। গ্রেপ্তারের সময় মাদক ব্যবসায়ীদের নিকট থেকে ব্যবহৃত ৪টি মোবাইল ফোন এবং মাদক বিক্রয়ের নগদ ৭ হাজার ৯৪০ টাকা জব্দ করা হয়।

র্যাব আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা বহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।