সোনারগাঁয়ে শিক্ষার মানোন্নয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে, আরো হবে: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা স্কুল শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, আজ এখানে উপস্থিত আমার সন্তানতুল্য ছাত্র ছাত্রীরা। এই হাজী লাল মিয়া উচ্চ বিদ্যালয়ের অনেক সুনাম আছে। এই বিদ্যালয়ের কৃতি ছাত্র আবু আসলাম, তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব হয়েছেন। তার মতো তোমরা সরকারের বিভিন্ন পর্যায়ে বড় পদে অধিষ্ঠিত হতে হবে। স্কুলের অবকাঠামো উন্নয়ন আগে হয়েছে আরো হবে। সোনারগাঁয়ে শিক্ষার মানোন্নয়নে ব্যাপক উন্নয়ন হয়েছে, আরো হবে।

২৬ নভেম্বর শনিবার দুপুরে সোনারগাঁও উপজেলার তাহেরপুর হাজী লাল মিয়া উচ্চ বিদয়ালয়ের নবনির্বাচিত সভাপতি সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভূইয়ার সভাপতিত্বে শিক্ষার মান ও অবকাঠামো উন্নয়নে জনপ্রতিনিধি, ম্যানেজিং কমিটি শিক্ষক এবং অভিভাবকের ভূমিকা বিষয়ক আলোচনা সভায় এসব কথা বলেন এমপি খোকা।

ওই সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অত্র প্রতিষ্ঠানের কৃতি শিক্ষার্থী জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব আবু আসলাম, জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক ও মোঃ জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল আলম, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান, প্রচার সম্পাদক ফজলুল ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।