ফতুল্লা এনায়েতনগর ইউনিয়ন ৬নং ওয়ার্ড আ’লীগের সম্মেলনে স্বপন নির্বাচিত সভাপতি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার এনায়েতনগর ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। স্বচ্ছ ব্যালটের মাধ্যমে ভোটাভোটির মধ্য দিয়ে সম্মেলন সম্পন্ন করা হয়। পরে সকল প্রার্থীদের উপস্থিতিতে ভোট গণনা হয়।

এতে সভাপতি হিসাবে মাহমুদুল হাসান স্বপন ১৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকতম প্রতিদ্বন্ধি প্রার্থী রুহুল আমীন ৪৭ ভোট পায়। আর সাধারণ সম্পাদক পদে বাবুল পাক ৮৮ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকতম প্রতিদ্বন্ধি প্রার্থী জাকির হোসেন বেপারী ৬৫ ভোট এবং নুরে আলম আসু ২৫ ভোট পান।

শনিবার (১২ নভেম্বর) বিকেলে ফতুল্লার ধর্মগঞ্জ চতলার মাঠে এনায়েতনগর ইউনিয়ন ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে এনায়েতনগর ইউনিয়ন বৃহত্তর ২নং ওয়াডর্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল করিম মন্ডলের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আমির হোসেন পাকের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল। আর প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী। সম্মেলন উদ্বোধন করেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহসভাপতি একেএম শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক এমএ মান্নান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মতিউর রহমান প্রধান, ক্রীড়া বিষয়ক সম্পাদক রমিজ উদ্দিন ঢালী, সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, মহিলা বিষয়ক সম্পাদক বিউটি আক্তার, আওয়ামী লীগ নেতা শ্রী রঞ্জিত মন্ডল, সালাউদ্দিন, এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজ্জাক মাস্টার, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী, ফতুল্লা থানা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন প্রমুখ।

এদিকে সম্মেলনে দুপুর থেকে ৬ নং ওয়াড এলাকার কাউন্সিলর ও ডেলিকেটাররা সভাস্থলে উপস্থিত হতে থাকে। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে যারা প্রার্থী হয়েছেন তারা কৌশলগত ভাবে কাউন্সিলরদের সাথে কুশল বিনিময় করে তাদের মন জয় করার চেষ্টা করে। সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী হওয়ার সুবাদে সভাস্থল উৎসাহ উদ্দীপনা দেখা দেয়। আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে বাড়তি উল্লাস দেখা দেয়। সম্মেলনে প্রথম অধিবেশনে অতিথিরা বক্তব্য দেন। পরে পূর্বের কমিটির বিলুপ্ত ঘোষণা করে প্রথম অধিবেশন সমাপ্তি করেন। পরে ২য় অধিবেশন শুরু হয়। অনুষ্ঠানে এনায়েতনগর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রাজ্জাক মাস্টার সভাপতিত্ব করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি এম সাইফউল্লাহ বাদল বলেন, দলকে সুসংগঠিত করতে ঐক্যের বিকল্প নাই। আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে। আর শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে হলে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। বিরোধী দলের লোকজন যাতে কোন ধরনের অরাজকতা সৃষ্টি করতে না পারে সেদিকে সজাগ থাকতে হবে।