জেগে ওঠেছে জনগণ, ১০ ডিসেম্বর হবে ফয়সালা: বিএনপি নেতা আজাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি’র নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আগামী ১০ ডিসেম্বরের বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সফল করতেই হবে। আমাদের নেতা তারেক রহমানের নির্দেশনা কি? ‘দেশ যাবে কোন পথে ফয়সাল হবে রাজপথে’। ইনশাল্লাহ ১০ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশে ফয়সাল হবে। সরকার বিভাগীয় গণসমাবেশকে বাধাগ্রস্ত করছে যানবাহন বন্ধ করে দিচ্ছে। তারপরও তিনদিন আগে থেকেই মানুষ সমাবেশস্থলে গিয়েই নেতাকর্মীরা মাঠে শুয়ে আছে। বিএনপির ও দেশের জনগণকে এই স্বৈরাচারী সরকার কখনো দাবিয়ে রাখতে পারবেনা। শুনেন এদেশের মানুষ জেগে উঠেছে। নারায়ণগঞ্জবাসী আপনারাও জেগে উঠেন।

আগামী ১০ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রস্তুতি সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার (১২ নভেম্বর) সকাল দশটায় নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতি কমিউনিটি সেন্টারে এই সভার আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, আগামী ১০ই ডিসেম্বরের মহাসমাবেশকে সফল করে নারায়ণগঞ্জ বিএনপি ও প্রত্যেকটি অঙ্গসংগঠনের নেতাকর্মীরা দেখিয়ে দিবে যে এই সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জের ভূমিকা ছিল সবচেয়ে বেশি। এ সমাবেশকে সফলতা আমাদেরকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে। আমাদের নেতা জননেতা তারেক রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করবেন। ১০ই ডিসেম্বরের মহাসমাবেশের মধ্য দিয়ে আমাদের নেতা আবারও দেশে ফিরে আসবেন এবং এ দেশের নেতৃত্ব দিবেন। তিনি বিদেশের মাটিতে থেকেও কিন্তু নেতৃত্ব দিচ্ছেন। এবার দেশে এসে দেশের মানুষের পাশে থেকে নেতৃত্ব দিবেন। এই স্বৈরাচারী সরকার পতন ঘটাবে। তারেক রহমান বীরের বেশে আসবে ফিরে বাংলাদেশে।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক(ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) এড. আব্দুস সালাম আজাদ, বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র সহ- সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) বেনজীর আহমেদ টিটু, বিশেষ অতিথি বিএনপি’র নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, নির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনির, বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ গিয়াস উদ্দিন আহমেদ, আজহারুল ইসলাম মান্নান, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, নুর জাহান মাহবুব।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আব্দু, মাহফুজুর রহমান হুমায়ুন, জাহিদ হাসান রোজেল, জেলা বিএনপির সদস্য মোশাররফ হোসেন, মাশুকুল ইসলাম রাজিব, রুহুল আমিন শিকদার, কাজী নজরুল ইসলাম টিটু, আড়াইহাজার থানার সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, রুপগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চু, ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব শহিদুল ইসলাম টিটু, জেলা বিএনপির সদস্য আশরাফুল হক রিপন, গোলজার হোসেন, রিয়াজুল ইসলাম রিয়াজ, একরামুল কবীর মামুন, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, সাবেক সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুর রহমান স্বপন, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, সাধারন সম্পাদক মজিবুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুব রহমান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জিএস শাহ আলম ভূঁইয়া, সহ-সভাপতি রাসেল মাহমুদ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব, জেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, সাধারণ সম্পাদক রুমা আক্তারসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।