সোনারগাঁয়ে দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ৪১ কেজি গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র্যাব-১১ অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তাদের কাছ থেকে ৪১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ৬ নভেম্বর রবিবার বিকেলে এ তথ্য জানান র্যাব-১১ এর মিডিয়া অফিসার সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ৫ নভেম্বর দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন আষাড়িয়ারচর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ঢাকাগামী একটি পিকআপ তল্লাশী করে ৪১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ আলাউদ্দিন ও মোঃ বাবুলকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

র্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আলাউদ্দিন চাঁদপুর জেলার কচুয়া থানাধীন আকানিয়া এলাকার মোঃ শাহ জাহানের ছেলে এবং অপর আসামী মোঃ বাবুল কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানাধীন বেজোড়া এলাকার শহিদের ছেলে। তারা উভয়ই মাদক পাচারকারী চক্রের সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃত আসামীরা পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ পিকআপের চালক ও হেলপারের ছদ্মবেশ ধারণ করে পন্য পরিবহনের আড়ালে মূলত নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।