সম্মেলনের মাধ্যমেই বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি হবে: শওকত আলী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সম্মেলনের মাধ্যমে নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি হওয়ার ঘোষণা দিয়েছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী। দক্ষ যোগ্য নেতার মাধ্যমে নতুন নেতৃত্ব আসুক এটাই প্রত্যাশা করছি। তবে সভাপতি ও সাধারণ সম্পাদক কে হবে এটা বড় বিষয় নয়, কিন্তু বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগ শক্তিশালী হউক এটাই কামনা করছি। দলের মধ্যে বিভেদ সৃষ্টি না করে দলকে সুসংগঠিত করতে যা যা করনীয় তাই করতে হবে। দলের লোকদের সাথে আতাত করে বিএনপি-জামাতের লোকজন দলের মধ্যে বিশৃঙ্খলা করছে। এটা আমার দলের লোকজন বুজে উঠতে পারছে না।

৫ নভেম্বর শনিবার বিকেলে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন নিয়ে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দলীয় বক্তব্যের একপর্যায়ে শওকত আলী বলেন, উদ্দেশ্যমূলক ভাবে আমারই দলের লোকজনকে ব্যবহার করে যারা আমার বিরুদ্ধে দুদকে অভিযোগ দায়ের করেছে। যে ধরনের অভিযোগ দিয়েছে বাস্তবতার সাথে কোন মিল নাই। আর অভিযোগকারী হিসেবে যাদের নাম উল্লেখ রয়েছে তারা তো অভিযোগ দায়ের করেনি তারা স্বশরীরে গিয়ে দুদকে বলে এসেছে। আমার বিরুদ্ধে যে-ধরনের অভিযোগ করা হয়েছে তার কতটুকু সত্যতা রয়েছে খুজে পাওয়া যাচ্ছে না। অপরাধ করে থাকলে অভিযোগ দায়ের করা হলে মনে কষ্ট লাগে না। যদি অপরাধ না করে যদি অপরাধের কাঠগড়ায় দাড়াতে হয় তার চেয়ে বড় কষ্ট আর কিছু নাই। যাইহোক এই পাপ থেকে মুক্ত হতে হওয়ার পর যারা আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়েছে তাদের নাম গুলো আপনাদের সামনে প্রকাশ করবো তখন তাদের বিচার আপনাদের উপর ছেড়ে দিবো।

তিনি আরো বলেন, ইটভাটার বিষয় আমার বিরুদ্ধে অভিযোগ দিয়েছে, এই বিষয় আমি বলতে চাই বক্তাবলীতে কি শুধু আমারই ইটভাটা রয়েছে, আর কারো নাই? আর ইটভাটা মালিক সমিতির সভাপতি হলাম আমি আর সাধারণ সম্পাদক হলো নজরুল ইসলাম বাবুল। আমার বিরুদ্ধে অভিযোগ দিলো সাধারণ সম্পাদকের বিরুদ্ধে কেন দিলো না। সে বিএনপি জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত। তার জন্য কি তার বিরুদ্ধে অভিযোগ দেয়নি।

শওকত আলী আরো বলেন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগকে শক্তিশালী করতে যা যা করনীয় তাই করবো। সামনে সংসদ নির্বাচন। যে দলের জন্য কাজ করতে পারবে এবং যার ডাকে শতশত নেতাকর্মী হাজির হবে এমন নেতার হাতে নেতৃত্ব আসুক এটাই কামনা করছি।

সভায় বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন মাষ্টারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা মোঃ শহিদউল্লাহ, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সভায় বক্তাবলী ইউনিয়ন আওয়ামী কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ সহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।