সোনারগাঁয়ে জেল হত্যা দিবসে আলোচনা সভা ও দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ৩রা নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৩ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলায় বীর মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে কার্যালয়ে এ দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এর আগে উপজেলা পরিষদ চত্ত্বরে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। উপজেলা আওয়ামীলীগ, উপজেলা পরিষদ ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের নানা আয়োজনে দিবসটি পালিত হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওসমান গনির সভাপতিত্বে দোয়া মাহফিল ও শোক সভায় প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড বীর মুক্তিযোদ্ধা সোহেল রানা প্রমূখ।

এ ছাড়াও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হায়দার, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি বিল্লাল হোসেন, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলেয়া আক্তার সহ বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।