ফতুল্লায় রাতভর পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ১৬জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় ডাকাত দলের ৬ সদস্য ও ছিনতাইকারীসহ ১৬জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ডাকাতদের কাছ থেকে দেশীয় বিপুল পরিমানের অস্ত্র উদ্ধার করা হয়। ৩ নভেম্বর বৃহস্পতিবার দিনগত রাতে ফতুল্লার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় দুপুরে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক। তিনি জানান, রাত ২টায় মাসদাইর খানকা শরীফ এলাকা থেকে এসআই মফিজুল ইসলাম ও এসআই হুমায়ন কবির অভিযান চালিয়ে ডাকাত দলের সদস্য কামাল হোসেন, রাকিব, সাব্বির, শাকিল ওরফে সাক্কু, হারুন ও ফয়সালকে ডাকাতির চেষ্টা করার সময় দেশীয় বিপুল পরিমানের অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সম্রাট সহ ৭/৮জন পালিয়ে যায়।

ওসি আরো জানান, এ রাতেই মাসদাইর গুদারাঘাট এলাকা থেকে ১১টি মামলার পলাতক আসামী দুর্র্ধষ সন্ত্রাসী সাব্বিরকে গ্রেপ্তার করা হয়েছে। একই রাতে পুলিশের বিশেষ অভিযানে সাজা প্রাপ্ত আসামী মনির হোসেনসহ বিভিন্ন মামলার পলাতক আসামী হাসান আলী, শাহ আলম, রুবেল শেখ, রাকিব হোসেন, পান্নু হাসান, আল আমিন, রফিকুল ইসলাম, নয়নসহ ৯ জনকে গ্রেপ্তার করা হয়।