সিদ্ধিরগঞ্জে র‌্যাবের মাদকবিরোধী অভিযানে মাদক ব্যবসায়ী হাসান গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ হতে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে ২ হাজার ৯’শ ২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ৩ নভেম্বর বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক, এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ৩ নভেম্বর দিবাগত রাত সোয়া ৩টার সময় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন চাঁন সুপার মার্কেট এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে সাদা রং এর একটি এ্যালুমিনিয়ামের তৈরি চ্যানেল (রাজমিস্ত্রীর কাজে ব্যবহৃত পাট্টা) এর ভিতর বিশেষভাবে লুকানো ২ হাজার ৯২০ (দুই হাজার নয়শত বিশ) পিস ইয়াবাসহ মোঃ হাসান আহম্মেদ নামক একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামী মোঃ হাসান আহম্মেদ কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন সাবরাং ইউপির মুন্ডারডিল এলাকার মোহাম্মদ হোসাইনের ছেলে। গ্রেপ্তারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ জেলাসহ এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।

গ্রেপ্তারকৃত আসামী মোঃ হাসান আহম্মেদ এর বিরুদ্ধে ইতিপূর্বে সিএমপি-এর বাকলিয়া থানায় ১টি মাদক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নারাণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।