‘মহানগর যুবদলের আহ্বায়ক ও সদস্য সচিব মন্তু-সজলের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি, থাকবো’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কেন্দ্রীয় যুবদল আয়োজিত যুব সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ সদর থানা যুবদলের প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ অক্টোবর) বিকেলে নগরীর মিশনপাড়া হোসিয়ারি সমিতিতে এ সভার আয়োজন করা হয়। সভায় আগামীকাল ২৭ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় যুবদল আয়োজিত যুব সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ সদর থানা ও ওয়ার্ড পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

সভায় যুবদলের নেতারা বলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু ও সদস্য সচিব মনিরুল ইসলাম সজলের নেতৃত্বে সদর থানা যুবদলের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছি এবং থাকব। বিগত দিনে আমরা মন্তু- সজলের নেতৃত্বে প্রতিটি কর্মসূচি রাজপথে পালন করেছি এবং ভবিষ্যতেও করবো। আগামীকাল আমরা সদর থানা যুবদলের প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মীরা নিয়ে মহানগর যুবদলের সাথে ঢাকায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীর যুব সমাবেশে অংশগ্রহণ করবো।

তাঁরা আরও বলেন, একটি গ্রুপ মহানগর যুবদলের ঐক্যকে বিনষ্ট করার পায়তারা করছেন। কিন্তু আমরা সদর থানা যুবদলের পক্ষ থেকে বলতে চাই। যুবদল নিয়ে কোন খেলা খেলবেন না। মহানগর যুবদল অতীতের অন্যান্য কমিটির চেয়ে মন্তু- সজলের কমিটি অনেক শক্তিশালী। সুতরাং নোংরা রাজনীতি করার চেষ্টা করবেন না। যারা অতীতে নোংরা রাজনীতির চেষ্টা করেছে তারাই যুবদল থেকে মাইনাস হয়ে গেছে। আসুন ঐক্যবদ্ধ হয়ে মহানগর যুবদলকে সুসংগঠিত করে তুলি। আগামী দিনে আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধ হয়ে রাজপথের কর্মসূচিগুলো বাস্তবায়ন করি।

নারায়ণগঞ্জ সদর থানা যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদের সভাপতিত্বে ও যুবদল নেতা সাইফুল ইসলাম আপনের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন, যুবদল নেতা ফয়েজ উল্লাহ সজল, মানিক বেপারী, রেজাউল করিম রেজা, মামুন প্রধান, জসিম উদ্দিন নিক্সন, সজিব , আল আমিন, টিপু, শরীফ, জাবেদ,হুসাইন, মিন্টু, শাহিন, আক্তার, নিরব, শৈবাল, জনি, বলাই, সাগর, আলিফ, নীরব, লিটন, নয়ন, রাহাত, অন্তু, রাকিব প্রমুখ।