শুভেচ্ছায় ভাসছেন জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আবদুল হাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

পুনরায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হওয়ায় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত আর ভালোবাসাময় অভিনন্দনে ভাসছেন বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই।

বুধবার (২৬ অক্টোবর) সকাল থেকেই বিকেল পর্যন্ত শহরের চাষাড়াস্থ মার্ক টাওয়ারে জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাইয়ের বাসভবনে গিয়ে জেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মী ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।

শুভেচ্ছাকালে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞা প্রকাশ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া দল বাংলাদেশ আওয়ামীলীগ। পুনরায় জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পেয়ে অনেক অনেক গুনে দায়িত্ব বেড়ে গেল। আমি কর্মীবান্ধব নেতা। নেতাকর্মীদের নিয়ে জেলা কমিটিকে সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাত শক্তিশালী করব ইনশাল্লাহ। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলার সকল আসনে নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে প্রাণপন চেষ্ঠা কবর। জেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মী ও সমর্থকদের প্রতি আমি কৃতজ্ঞ।

এসময়ে ফুলেল তোড়া দিয়ে শুভেচ্ছা জানান দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম জাহাঙ্গীর মাষ্টার, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামাল হোসেন কমল, রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মো. তাবিবুল কাদির তমাল।

অন্যদিকে বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুল হক আজিজ ফুলেল নৌকা দিয়ে ও বন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য ইসতিয়াক উদ্দিন আহমেদ জারজিস ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

উপস্থিত ছিলেন-ধামগড় ইউনিয়ন ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আজগর আলী প্রধান, সাধারণ সম্পাদক শামসুজ্জোহা, ১নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেলোয়ার হোসেন প্রধান, ধামগড় ইউনিয়ন পরিষদ ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল সালাম,

এছাড়াও শুভেচ্ছা জানান জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হুমায়ূন কবির, বন্দর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল্লাহ বাবু, কলাগাছিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. সোহাগ ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এসময়ে উপস্থিত আরও ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদ্য বিদায়ী দপ্তর সম্পাদক এম এ রাসেল, সদস্য আমজাদ হোসেন এবং আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন আহমেদ, মো. শাহজাহান প্রমুখ।