বৃদ্ধা নারী ধর্ষণ মামলার আসামি সোনারগাঁ থেকে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে র‌্যাব-১১ অভিযান চালিয়ে এক বৃদ্ধা নারীকে ধর্ষণ মামলার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ১৯ অক্টোবর বুধবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ১৮ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন কাচঁপুর কলাপট্টি এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ভিকটিম বৃদ্ধা মহিলাকে জোরপূর্বক ধর্ষণ মামলার এজাহারনামীয় প্রধান পলাতক আসামী রবিউলকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য যে, গত ১০ অক্টোবর রাতে গ্রেপ্তারকৃত আসামী ভিকটিমের ভাড়া বাসায় জোড়পূর্বক প্রবেশ করে ভিকটিমকে পালাক্রমে নির্মমভাবে ধর্ষণ করে। এই পাশবিক ও নৃশংস ধর্ষণের ঘটনাটি বিভিন্ন পত্র পত্রিকায় প্রকাশিত হলে নারায়ণগঞ্জসহ সারাদেশে চাঞ্চল্য সৃষ্টি হয়।

উক্ত ঘটনায় ভিকটিম নিজেই বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন, যার মামলা নং-২৫ তারিখ ১০ অক্টোবর ২০২২। উক্ত ধর্ষণের পর হতে এজাহারনামীয় আসামী রবিউল কৌশলে আত্মগোপন করে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল ধর্ষণ মামলার এজাহারভূক্ত প্রধান পলাতক আসামী রবিউল (৩৫)’কে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী বর্ণিত ধর্ষণের সাথে সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।