আড়াইহাজারে চুরির অভিযোগ তুলে মা-ছেলেকে রাতভর নির্যাতন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে মিথ্যা সিঁধ কাটার ঘটনা সাঁজিয়ে নীরিহ মা ও ছেলেকে ঘুম থেকে তুলে নিয়ে রাত ভর নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় মা আয়েশা বেগম (৪৫) আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন। ছেলে সোহাগ (২৫) ওই হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ঘটনাটি ঘটেছে ১৮ অক্টোবর মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার ফতেপুর ইউনিয়নের লতব্দী গ্রামে। এ ব্যাপারে আহত সোহাগ বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের সূত্রে জানা যায় যে, একই গ্রামের মৃত তারামিয়ার ছেলে জালাল এবং মৃত সাধুর ছেলে আলীর সঙ্গে আয়েশা বেগমের প্রতিবন্ধী মেয়ের বিয়ের বিষয়ে পূর্ব শত্রুতা রয়েছে। এরই মধ্যে জালাল ও আলী আয়েশাকে দেখে নিবে বলে হুমকী দেন। মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে আয়েশা এবং তার ছেলে সোহাগ কে ঘুম থেকে তুলে নেয় জালাল, আলী সহ কয়েকজন। তাদেরকে একই গ্রামের ছানার বারিতে নিয়ে গিয়ে জালাল এবং আলী বলে যে তোরা ছানার তাঁতের ঘরে সিঁধ কেটেছিস। এই কথা বলে মা-ছেলেকে তারা এলোপাথারী ভাবে লাঠিসোটা দিয়ে পিটাতে থাকে। এক সময় আয়েশা অজ্ঞান হয়ে পড়লে নির্যাতনকারীরা তাদেরকে ঘটনাস্থলে ফেলে রেখে চলে যায়। এর পর আহত ছেলে সোহাগ তার মাকে সুশ্রষা করে কিছুটা সুস্থ্য হলে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন। সোহাগ নিজেও প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন।