সোনারগাঁয়ে র‌্যাবের অভিযানে মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁ হতে ১জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে ২’শ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়।১৯ অক্টোবর বুধবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ১৯ অক্টোবর মধ্যরাতে সোনারগাঁ থানাধীন নবীনগর (এলাহিনগর) এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ২০০ (দুইশত) পিস ইয়াবাসহ মোঃ সজিব হোসেন নামক ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ সজিব হোসেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন পঞ্চবটি এলাকার মোঃ শাহাদাৎ হোসেনের ছেলে। গ্রেপ্তারকৃত আসামী আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নিয়ে এসে নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাচাঁতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে।