আড়াইহাজারে বিয়ের প্রলোভনে বছর ব্যাপী ধর্ষণ, থানায় অভিযোগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক কিশোরী মিল শ্রমিককে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর যাবত ধর্ষণের দায়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। ১০ অক্টোবর সোমবার রাতে ধর্ষিতা বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, উপজেলার উচিৎপুরা ইউনিয়নের উচিৎপুরা গ্রামের জালালের ছেলে মাছুম (২৫) ছাবেদ আলী স্পিনিং মিলের শ্রমিক কিশোরী (১৮)কে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বছর যাবত বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে আসছে।

ধর্ষিতা কিশোরী কয়েকবার মাছুমকে তাকে বিয়ে করার কথা বলে। কিন্তু মাছুম তাকে বিয়ে করার কথা বলে সময় কালক্ষেপণ করতে থাকে। সর্বশেষ মাছুমের কথামত গত পাঁচ অক্টোবর রাত সাড়ে ৯টায় হাইজাদী ইউনিয়নের তিলচন্দী বাজারে ধর্ষিতার সাথে সাক্ষাত হয় মাসুমের। পরে মাছুম তাকে ফুসলিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তিলচন্দী গ্রামে ধর্ষিতার নানার পরিত্যক্ত বসত বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে নিয়ে তাকে শারীরিক মেলামেশার প্রস্তাব দেয়। ঐ সময় কিশোরী তাকে বিয়ে করার কথা বলে তখন মাছুম তাকে বিয়ে করবেনা বলে সাফ জানিয়ে দেয়। এ সময় মাছুম তার কোন কথা কর্নপাত না করে ওই রাতে জোড়পূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে কয়েকবার ধর্ষণ করে।

উল্লেখ্য অভিযুক্ত মাছুম উচিৎপুরা বাজারে একটি দোকানে ফেক্সিলোডের ব্যবসা করতো। সেই সুবাদে ওই কিশোরী মোবাইলে টাকা লোড করত। পরে মোবাইল ফোনে আলাপের মাধ্যমে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একটি প্রভাবশালী মহল বিষয়টি ধামাচাপা দিওয়ার চেষ্টা চালাচ্ছে বলে জানাযায়।

এ ব্যপারে ধর্ষিতা নিজে বাদী হয়ে সোমবার (১০ অক্টোবর) রাতে থানায় ধর্ষণের একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার স্থানীয় গণমাধ্যম কর্মীদের জানান, অভিযোগ পাওয়া গেছে। আইগত ব্যবস্থা গ্রহণ করা হবে।