সিদ্ধিরগঞ্জে অটো চালক সুজন হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অটো চালক সুজন হত্যা মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৯ অক্টোবর রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার সিনিয়র এএসপি সম্রাট তালুকদার।

তিনি জানান, গত ৭ অক্টোবর শনিবার সিদ্ধিরগঞ্জ থানায় ওয়াবদা কলোনী পাকা রাস্তার মোড়ে সুজন মিয়া নামের এক অটো চালকের গলা কাটা লাশ পাওয়া যায়। এই ঘটনায় ভিকটিমের বড় ভাই মোঃ হানিফ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন যার মামলা দায়ের করেন।

উক্ত ঘটনার পরপরই এই নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের সনাক্ত ও গ্রেপ্তারের জন্য র‌্যাব-১১ এর সদর কোম্পানীর একটি চৌকস গোয়েন্দা দল ছায়াতদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা কার্যক্রম ও তথ্যপ্রযুক্তির সহায়তায় অত্র হত্যার সাথে জড়িত আসামীদের সনাক্ত ও অবস্থান নিশ্চিত হয়ে সিদ্ধিরগঞ্জ থানাধীন সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় গত ৮ অক্টোবর রাত্র আনুমানিক সোয়া ১১টায় বিশেষ অভিযান পরিচালনা করে এই হত্যাকান্ডের মূল হত্যাকারী মোঃ ইব্রাহিম ওরফে রানা ও মোঃ রহমত আলীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। এসময় তাদের হেফাজত হতে ভিকটিমের ব্যবহৃত ১টি মোবাইল ও সীমকার্ড উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায়, তারা ছিনতাইয়ের উদ্দেশ্যে ভিকটিমের অটোরিক্সায় উঠে ওয়াবদা কলোনী মোড়ে যাওয়ার পরে ধারালো অস্ত্র ঠেকিয়ে অটোরিক্সার চালক এর নিকট হতে অটোরিক্সা, মোবাইল ও টাকা-পয়সা ছিনতাই করার চেষ্টা করে। এক পর্যায়ে অটোরিক্সা চালকের চিৎকার করলে আসামীরা তার গলায় ধারালো অস্ত্র দিয়ে পোচ দেয় এবং মোবাইল ও টাকা-পয়সা ভাগবাটোয়ারা করে দ্রুত পালিয়ে যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীদ্বয় উপরোক্ত হত্যাকান্ডের সাথে সম্পৃক্তার কথা স্বীকার করে।