রূপগঞ্জের ত্রাস ও অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত আসামী রাজীব গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জের ত্রাসম ও অস্ত্র মামলার পরেোয়ানাভুক্ত আসামি রাজীবকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।৯ অক্টোবর রবিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার, সহকারী পরিচালক এএসপি রিজওয়ান সাঈদ জিকু।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল গত ৮ অক্টোবর রবিবার নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মাহমুদাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী, কুখ্যাত সন্ত্রাসী মোঃ রাজিব মিয়াকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত আসামী মোঃ রাজিব মিয়ার নামে রূপগঞ্জ থানায় অস্ত্র মামলা, একাধিক হত্যা চেষ্টা মামলা এবং বিস্ফোরক দ্রব্য আইনে মামলা রয়েছে। উক্ত মামলা সমূহের মধ্যে অস্ত্র মামলায় গ্রেফতারি পরোয়ানা জারী হলে সে কৌশলে আত্মগোপন করে। গত ২১ জুন আধিপত্য বিস্তারের লক্ষে রাজিবের নেতৃত্বে “রাজিব বাহিনীর কিশোর গ্যাং” এর সদস্যরা নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার তারাবো পৌরসভার বেচারবাগ এলাকায় অস্ত্রের মহড়া ও ফাঁকা গুলিবর্ষণ করে।

এছাড়াও গ্রেপ্তারকৃত আসামীর নেতৃত্বে তারাবো পৌরসভা এলাকায় প্রায়ই এই অস্ত্রের মহড়ার ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার অভিযোগ পাওয়া যায়। এই ঘটনা জাতীয় পত্রিকা ও ইলেকট্রনিক মিডিয়ায় প্রচার হলে, তা সাধারণ জনমতে আতংক সৃষ্টি করেছে।

এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি চৌকস গোয়েন্দা দল অস্ত্র মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী মোঃ রাজিব মিয়াকে আইনের আওতায় নিয়ে আসার জন্য গোয়েন্দা অনুসন্ধান শুরু করে। পরবর্তীতে গত ৮ অক্টোবর গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে উক্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীকে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানাধীন মাহমুদাবাদ এলাকায় সনাক্তপূর্বক র‌্যাব-১১, সিপিএসসি এর একটি আভিযানিক দল কর্তৃক অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।