রূপগঞ্জে বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জম্মদিন উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির আপ্যায়ণ সম্পাদক জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যকরী সভাপতি ও রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি অ্যাডভোকেট মো. স্বপন ভূঁইয়ার উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন করা হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রূপগঞ্জ উপজেলাধীন গোলাকান্দাইল এলাকায় রূপগঞ্জ উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয় । এ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা ও রূপগঞ্জ -১ আসনের এমপি পাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয় ।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন, মুড়াপাড়া কলেজের সাবেক জিএস দুলাল, মুড়াপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মো. আবু মেম্বার, তারাবো পৌরসভা সৈনিক লীগের সভাপতি সজল, সিনিয়র সহ-সভাপতি মো. আবদুল্লাহ, সহ-সভাপতি মো. সজিব, মো. স্বপন, মো. নাজমুল, মো. সাকিব, সাধারণ সম্পাদক মো. জসিম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক মো. রুবেল, সাগর হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক রমজান মৃধা, মো. তানভীর, রুবেল মিয়া, দ্বীন ইসলাম, প্রচার সম্পাদক আসিফ খাঁন, দপ্তর সম্পাদক রিফাত ভূঁইয়া, অর্থ সম্পাদক মো. রাব্বি, সদস্য রবিউল, আল- আমীন, শান্ত ও আলামিন প্রমুখ।