ফতুল্লা দেওভোগের সন্ত্রাসী সাজু প্রধান গ্রেপ্তার, অধরা রাজু প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম দেওভোগ বাশমুলি এলাকার সন্ত্রাসী একাধিক মামলার আসামি রাজু প্রধান বাহিনীর অন্যতম সদস্য সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী সাজু প্রধানকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে সাজু প্রধান গ্রেপ্তার হলেও এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে সন্ত্রাসী মূ্র্তিমান আতংক রাজু প্রধান৷

২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে ফতুল্লার পশ্চিম দেওভোগস্থ বাশমুলির তিন রাস্তা মোড় এলাকার কসাইয়ের দোকানের সামনে থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত সাজু প্রধান ফতুল্লার পশ্চিম দেওভোগ প্রধান বাড়ী এলাকার রিয়াজ প্রধানের সন্ত্রাসী পুত্র।

পুলিশ জানায়, ফতুল্লার পশ্চিম দেওভোগ নুর মসজিদ ও বাঁশমুলি দোকান এলাকাসহ আশে পাশে সন্ত্রাসীদের অভায়রন্যে পরিনত হয়েছে। সন্ত্রাসীদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে উঠেছে ঐ অঞ্চলের বসবাসকারীরা। সন্ত্রাসীরা প্রতিনিয়ত অস্ত্র নিয়ে মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে। বিশেষ করে দূর্ধর্ষ সন্ত্রাসী রাজু প্রধান নানা অপকর্ম করে বেড়ায়। তাকে দমাতে এলাকার অন্য আরেকটি গ্রুপ একজোট হয়ে ওঠে। সস্প্রতি সন্ত্রাসী রাজু প্রধান ও ভোলাইল শান্তিনগর এলাকার সন্ত্রাসী সালু বাহিনীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া সংঘর্ষ ও বিভিন্ন বাড়ি ঘর ভাঙচুর করে ব্যাপক তান্ডব চালায়। এমনকি সন্ত্রাসীরা ফাঁকা গুলিও করে। আর সেই রাজু প্রধানের ভাই সাজু প্রধানকে এলাকাবাসী মাদক সহ গ্রেপ্তার করে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ ওসি রিজাউল হক দিপু জানান, মাদকসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী সাজু প্রধানকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে ১৫ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের কিছুতেই ছাড় দেয়া হবে না। আর সন্ত্রাসী রাজু প্রধানকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।