নারায়ণগঞ্জের দেওভোগ থেকে ধর্ষণচেষ্টা মামলার আসামি শিপন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার দেওভোগ এলাকা হতে শিশু ধর্ষণ চেষ্টা মামলার আসামি শিপনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ৩০ সেপ্টেম্বর শুক্রবার দুপুরে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার, স্কোয়াড্রন লিডার একেএম মুনিরুল আলম।

তিনি জানান, গত ২৬ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন দেওভোগ এলাকায় একটি ১০বছরের শিশু ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটে। পরবর্তীতে ভিকটিমের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় একটি ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করেন, যার মামলা নম্বর-৩২, তারিখ-২৭/০৯/২০২২ ; ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৪)(খ)।

উক্ত ধর্ষণ চেষ্টা মামলার পলাতক আসামীকে গ্রেপ্তারের নিমিত্তে র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ২৯ সেপ্টেম্বর রাতে অভিযান পরিচালনা করে উক্ত ধর্ষণ চেষ্টা মামলার এজাহারনামীয় আসামী মোঃ শিপনকে নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন দেওভোগ এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

প্রাথমিক অনুসন্ধান ও এজাহার সূত্রে জানা যায়, শিশু ভিকটিম তার বাবা-মায়ের সাথে দেওভোগ এলাকায় উক্ত বিবাদীর বাড়ির ৪র্থ তলার একটি ফ্লাটে ভাড়াটিয়া হিসেবে বসবাস করত। ভিকটিম প্রকৃতির ডাকে রাত্রে বাথরুম করার জন্য রুমের বাহিরে গেলে আগে থেকে উৎপেতে থাকা উক্ত বিবাদী ভিকটিমকে বাথরুমে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। ভিকটিমের ডাক চিৎকারের শব্দ শুনে ভিকটিমের মা এসে বাথরুমের দরজা খুলতে বললে বিবাদী বাথরুমের দরজা খুলে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের মা ভিকটিমকে বাথরুম থেকে কান্নারত অবস্থায় উদ্ধার করে।