সোনারগাঁয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশের এসআই সড়ক দূর্ঘটনায় নিহত

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

মহাসড়কে দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ের কাঁচপুর হাইওয়ে পুলিশের এসআই ফরিদ আহমেদ। একটি কভার্ডভ্যানকে থামানোর সংকেত দিলে ওই কভার্ডভ্যানটি তার উপরে তুলে দিলে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

১২ এপ্রিল শুক্রবার ভোরে বন্দরে ঢাকা-চট্টগ্রাম মহাড়কে এ দূর্ঘটনায় তিনি নিহত হন। খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত এসআইয়ের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

নিহত এসআই ফরিদ আহম্মেদ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার গেড়ারুক এলাকার মৃত মানিক জমাদারের ছেলে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের পরিদর্শক (তদন্ত) আলী রেজা জানান, উপজেলার বন্দর এলাকায় ব্রক্ষ্মপুত্র স্নান উপলক্ষে ১১ এপ্রিল বৃহস্পতিবার রাত থেকে এসআই ফরিদ ঢাকা-চট্ট্রগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দে দায়িত্ব পালন করছিলেন। স্নান উপলক্ষে মহাসড়কে যাতে যানজটের না সৃষ্টি না হয় সেজন্য ভোর থেকে এসআই ফরিদ লাঙ্গলবন্দ এলাকার ক্যাসেল রেস্টুরেন্টের সামনে মহাসড়কের উপর গাড়ী রেখে ঘুমিয়ে যাওয়া ট্রাক ড্রাইভারদের সজাগ করছিলেন।

এসময় ঢাকাগামী একটি কভার্ডভ্যান (ঢাকা-মেট্রো-ট-১৮-৭০৪০) দ্রুত গতিতে এসে এসআই ফরিদকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেলা মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ঘাতক কভারভ্যানটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়।