প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে জেলা আইনজীবী সমিতির দোয়া ও কেক কাটা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি। দোয়া মাহফিল ও কেক কাটার মাধ্যমে প্রধানমন্ত্রীর এই জন্মদিন উদযাপন করা হয়।

২৮ সেপ্টেম্বর বুধবার বাদ জোহর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ভিজিটাল বার ভবনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং একই সঙ্গে এমপি একেএম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমানের শারীরিক সুস্থতা ছাড়াও ওসমান পরিবারের সকল সদস্যের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করা হয় ।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রবিউল আমিন রনির সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আব্দুর রশিদ ভূঁইয়া, নারায়ণগঞ্জ জেলা আদালতের পিপি অ্যাডভোকেট মনিরুজ্জামান বুলবুল, সাবেক পিপি অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, সাবেক জিপি অ্যাডভোকেট হুমায়ূন কবির, জিপি অ্যাডভোকেট মেরিনা বেগম, সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের সদস্য সচিব অ্যাডভোকেট মাসুদ উর রউফ ও আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দীন আহমেদ প্রমূখ।