সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগ। ২৮ সেপ্টেম্বর বুধবার সকাল ১০টায় সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে কেকট কাটা ও দোয়া মাহফিল এবং আলোচনা সভার মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাতের সার্বিক ব্যবস্থাপনায় মিলাদ মাহফিল ও কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এসময় আরও উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির ভূইয়া, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহাবুবুর রহমান বাবুল, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল আমিন সরকার, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট নুর জাহান প্রমূখ।