বিএনপির নেতাকর্মীদের আনাগোনা বাড়ছে সাখাওয়াতের চেম্বারে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সাতটি থানার বিএনপির হাজার হাজার নেতাকর্মীরা ডজন ডজন মামলার আসামি হয়ে নিয়মিত আদালতে হাজিরা দিয়ে যাচ্ছেন। নির্যাতিত নিপীড়িত মামলার শিকার নেতাকর্মীদের আদালতপাড়ায় ভরসার স্থল অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। বিপুল সংখ্যক নেতাকর্মীদের মামলাগুলো পরিচালনা করে আসছেন তিনি।

এমনকি অন্য কোনো আইনজীবীর দ্বারা পরিচালিত কোনো মামলায় নেতাকর্মীদের প্রয়োজনে মামলায় আইনি সহায়তা দেন সাখাওয়াত হোসেন খান। যে কারনে তার আইন পেশার চেম্বারে প্রতিনিয়ত বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীদের আনাগোনা দেখা যায়। নারায়ণগঞ্জ মহানগরী ছাড়াও আড়াইহাজার, রুপগঞ্জ ও সোনারগাঁয়ের নেতাকর্মীদের পাশেও আইনি সেবা দিয়ে যান তিনি।

গত ১৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক হিসেবে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে দায়িত্ব দেয় কেন্দ্রীয় বিএনপি। এর আগে তিনি মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি পদে ছিলেন। মহানগর বিএনপির আহ্বায়ক পদে দায়িত্ব পাওয়ার পর সাখাওয়াত হোসেন খানের পেশাগত চেম্বারটি রীতিমত হয়ে ওঠছে রাজনৈতিক কার্যালয়। প্রতিদিন বিপুল সংখ্যক নেতাকর্মীদের আনাগোনা দেখা যাচ্ছে তার চেম্বারে।

একই সঙ্গে তার নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের চেম্বারটিও নেতাকর্মীদের আসা যাওয়া বেড়েছে পূর্বের চেয়ে দিগুন হারে। এ ছাড়াও প্রতিদিন সন্ধার পর তিনি নগরীর একটি নির্দিষ্ট স্থানে নেতাকর্মীদের সঙ্গে বসে নানা বিষয়ে আলোচনা করেন। বলা যায় সকাল থেকে গভীর রাত পর্যন্ত সাখাওয়াত হোসেন খান দল ও দলের নেতাকর্মীদের নিয়ে কাজ করে চলেছেন।