জেলা পরিষদ নির্বাচনে জয়ের সম্ভাবনা নিয়ে বই প্রতীকে লড়বেন সাদিয়া আফরিন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে সংরক্ষিত ১নং ওয়ার্ডে নারী সদস্য পদে বই প্রতীকে প্রতিদ্বন্ধিতায় নেমেছেন জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক সাদিয়া আফরিন। ২৬ সেপ্টেম্বর সোমবার জেলা নির্বাচন কর্মকর্ত মতিউর রহমানের হাত থেকে বই প্রতীক সংগ্রহ করেন তিনি।

প্রতীক সংগ্রহের সময় তার সঙ্গে ছিলেন- ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি ও বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সদস্য আতাউর রহমান নান্নু, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আকবর সহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও বেশকজন জনপ্রতিনিধিরাও।

তিনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব মহিলা লীগের আহ্বায়ক ছাড়াও জেলা পরিষদের সাবেক সদস্য হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করেছেন। আওয়ামী পরিবারের এই সন্তান এখন আওয়ামীলীগের ঐতিহ্যবাহী পরিবারের পুত্রবধুও।

জানাগেছে, তার নির্বাচনী এলাকা সদর উপজেলা, বন্দর উপজেলা ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন। এসব এলাকার জনপ্রতিনিধিরা এই নির্বাচনে ভোট প্রদান করবেন। সাদিয়া আফরিনের পক্ষে ভোটারদের ব্যাপক আগ্রহ রয়েছে। তার জয়ের সম্ভাবনা বেশি।