ডিসি বরাবর মহিলা পরিষদের স্মারকলিপি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলা কমিটি আসন্ন শারদীয় দুর্গা পূজায় নারী ও কন্যা শিশুসহ সকলের নিরাপত্তা প্রদানের দাবিতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে স্বাক্ষাৎ করে স্মারকলিপি প্রদান করেন।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেলাসহ সারা দেশে এই উৎসব যাতে সুষ্ঠু ও সুন্দর এবং আনন্দঘন পরিবেশে অনুষ্ঠিত হয় সেজন্য জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়। নারী ও শিশুরা যাতে নিরাপদ পরিবেশে দুর্গোৎসব পালন করতে পারে, সেদিকে তীক্ষ্ণ দৃষ্টি রাখতে হবে। ধর্ম যার যার, রাষ্ট্র সবার। দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অটুট থাকুক। জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। নারায়ণগঞ্জ জেলাসহ সারা দেশে আনন্দঘন পরিবেশে দুর্গোৎসব অনূষ্ঠিত হবে বলে প্রত্যাশা করেন।

জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ স্মারকলিপি গ্রহণ করেন। পুলিশ সুপারের পক্ষে স্মারকলিপি গ্রহণ করেন এএসপি (অপরাধ বিভাগ) ও এএসপি (ডিএসবি)।

মহিলা পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন জেলার সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি বীর নারী মুক্তিযোদ্ধা লক্ষ্মী চক্রবর্তী, জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আনজুমান আরা আকসির, জেলার সহ-সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ, গবেষণা ও পাঠাগার সম্পাদক রীনা আহমেদ, জেলার সাধারণ সম্পাদক এডভোকেট হাসিনা পারভীন, সদস্য রাশিদা বেগম ও প্রোগ্রাম এক্সিকিউটিভ সুজাতা আফরোজ।