জনসভা সফল করতে জেলা বিএনপির প্রস্তুতিমুলক সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ২ সেপ্টেম্বর শনিবার নারায়গঞ্জে বিএনপির জনসভা সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের যৌথ প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে। ওই জনসভার মুল বিষয় হলো-‌ ‍’দেশব্যাপী আওয়ামী নৈরাজ্য, জ্বালানি তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, দেশের বিভিন্নস্থানে বিএনপির নেতাকর্মীর উপর সন্ত্রাসী হামলা, ভোলায় ছাত্রদল নেতা নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম এবং নারায়ণগঞ্জে যুবদল নেতা শাওন হত্যার প্রতিবাদে এই জনসভা করা হবে।

জেলা বিএনপি জানায়, আগামী ২৪ সেপ্টেম্বর তারিখ শনিবার বিকেল ৩টায় নারায়ণগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে নারায়ণগঞ্জ জেলা বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।

এই সমাবেশ সফল করার লক্ষ্যে ২২ সেপ্টেম্বর বিকেল ৫টায় সিদ্ধিরগঞ্জের গ্রীন গার্ডেন রেস্টুরেন্টে জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক(ভারপ্রাপ্ত) মনিরুল ইসলাম রবির সভাপতিত্বে এবং সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের পরিচালনায় উক্ত প্রস্তুতি সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আব্দুল হাই রাজু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও রূপগঞ্জ থানা বিএনপির আহবায়ক মাহফুজুর রহমান হুমায়ুন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, জেলা বিএনপির সদস্য নজরুল ইসলাম টিটু, সোনারগাঁও থানা বিএনপির সাধারণ সম্পাদক ও জেলা কমিটির সদস্য মোশাররফ হোসেন, রূপগঞ্জ থানা বিএনপির সদস্য সচিব বাছির উদ্দিন বাচ্চু, আড়াইহাজার থানা বিএনপির সভাপতি ইউসুফ আলী, সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, জেলা বিএনপির সদস্য আশরাফুল হক রিপন, গোলজার হোসেন, রিয়াজুল ইসলাম রিয়াজ, একরামুল কবীর মামুন, হামিদ উল্লাহ খান, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, সাধারন সম্পাদক মজিবুর রহমান, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব হোসেন, আড়াইহাজার পৌর বিএনপির সভাপতি মাহমুদউল্লাহ, সোনারগাঁও পৌর বিএনপির সভাপতি শাহজাহান মেম্বার, সাধারণ সম্পাদক মোতালেব মেম্বার, তাতীদলের সভাপতি শুক্কুর মাহমুদ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি সুলতান আহমেদ প্রমূখ।