লাঙ্গলবন্দে স্নান উপলক্ষে হিন্দু সম্প্রদায়ের প্রতি তৈমূর আলমের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হিন্দু সম্প্রদায়ের স্নান উৎসব উপলক্ষে নারায়ণগঞ্জ সহ সারাদেশের হিন্দু সম্প্রদায়ের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

১১ এপ্রিল বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমরা হিন্দু সম্প্রদায়ের পাশে ছিলাম, আছি এবং থাকবো। স্নান উৎসবে সর্ব প্রকার সহযোগিতার জন্য তিনি স্থানীয় প্রশাসনের প্রতি আহবান জানান।

অন্যদিকে জানাগেছে, নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় হিন্দু সম্প্রদায়ের মহা অষ্টমী স্নান উৎসবে এবার কঠোর নিরাপত্তায় থাকবে জেলা পুলিশের ১৬’শ পুলিশ সদস্য। উৎসবকে ঘিরে নেয়া হয়েছে অন্যান্য ব্যবস্থাও। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে এই উৎসবে। আগামীকাল থেকে শুরু হতে যাচ্ছে স্নান উৎসব।

১০ এপ্রিল বুধবার নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদ বন্দরের লাঙ্গলবন্দ এলাকার বেশকটি স্নান ঘাট পরিদর্শন করেন। পরে তিনি সাংবাদিকদের বলেন, এটা হিন্দু ধর্মাবলম্বীদের জন্য একটা তীর্থস্থান। তাই ভারত এবং বিভিন্ন স্থান থেকে লক্ষ লক্ষ মানুষের সমাগম হবে এখানে। সেই কারণে প্রতি বছরের মতো এবারও সিকিউরিটি প্লান রয়েছে আমাদের।

তিনি বলেন, এবার বেশী গুরুত্ব দিচ্ছি যেহেতু, ২০১৫ সালে একটি ঘটনা ঘটেছে! সে কারণে এবার তিনটি শিফটে ১৬’শ এর মত পুলিশ এখানে কাজ করবে এবং এখানে ১৮টি স্নান ঘাট রয়েছে প্রত্যেকটিতে আমাদের নিরাপত্তাকর্মী থাকবে।