জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে যা বললেন ইউএনও নাহিদা বারিক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক উপজেলা পরিষদের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেছেন, ‘সরকার দেশকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিনত করার লক্ষ্য নিয়ে নানাবিধ উন্নয়নমুলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সদর উপজেলার প্রতিটি ইউনিয়নের উন্নয়নমুলক কাজ সঠিক সময়ে দ্রুত বাস্তবায়ন করতে হবে।’

তিনি আরও বলেন, ‘প্রতিটি দপ্তরকে রুটিন মাফিক কাজ করে যেতে হবে। তাই জনপ্রতিনিধিদের সাথে সমন্বয় করে যেতে হবে। এখন থেকে প্রতিমাসে উন্নয়ন ও সমন্বয় কমিটির সভা হবে।

১১ এপ্রিল বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের হলরুমে মাসিক উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। এতে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান, উন্নয়ন ও সমন্বয় কমিটির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বিশ্বাস।

সভায় উপস্থিত ছিলেন- সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নওশেদ আলী ও এনায়েত নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান ছাড়াও উপস্থিত ছিলেন- উপজেলা বিআরডিবি অফিসার বেলাল হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার মনিরুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফী, কৃষি কর্মকর্তা কৃষিবিদ গফফার হোসেন, পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র রায় ও পিআইও আনোয়ার হোসেন প্রমূখ।