নবগঠিত মহানগর বিএনপির প্রথম কর্মসূচি সফল করতে মহানগর ছাত্রদলের যোগদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি’র কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশকে সফল করার লক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাব’র নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মীদের একটি বিশাল শোডাউন করে সমাবেশে যোগদান।

১৮ সেপ্টেম্বর রবিবার দুপুর থেকেই মহানগর বিএনপির সমাবেশকে সফল করতে মহানগর ছাত্রদলের আওতাধীন সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা ও ২৭টি ওয়ার্ড ছাত্রদলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে নগরীর ডন চেম্বার এলাকায় জড়ো হতে থাকে। পরে তিনটার দিকে খালেদা জিয়ার মুক্তি চাই স্লোগানে স্লোগানে মিছিল করে সমাবেশ যোগদান করেন।

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সভাপতি সাহেদ আহমেদ ও সাধারণ সম্পাদক মমিনুর রহমান বাবু’র নেতৃত্বে এসময়ে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সিনিয়র যুগ্ম-সম্পাদক, আলামিন প্রধান, সহ-সভাপতি শাহিন আহমেদ, আশিকুর রহমান অনি, রুবেল সরদার, মিনহাজ মিঠু, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের আহ্বায়ক রাকিবুল হাসান সাগর, সদস্য মো. রাজু, নারায়ণগঞ্জ সদর থানা ছাত্রদলের আহ্বায়ক কাজী নাহিসুল ইসলাম সাদ্দাম, বন্দর থানা ছাত্রদলের রাহিদ ইসতিয়াক, তোলারাম কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব আজিজুল ইসলাম রাজিব, নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদলের আহ্বায়ক শেখ রাফেলসহ সদর, বন্দর ও সিদ্ধিরগঞ্জ থানা ও ২৭টি ওয়ার্ড ছাত্রদলের নেতৃবৃন্দরা।