আড়াইহাজার উপজেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির কর্মসূচিতে পুলিশ ও আওয়ামী লীগ নেতাকর্মীদের হামলার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর রবিবার বিকেলে আড়াইহাজার উপজেলাধীন পাঁচরুখী এলাকায় নজরুল ইসলাম আজাদের বাসভবনে এ আড়াইহাজার উপজেলা বিএনপি’র উদ্যোগে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, হামলা, মামলা দিয়ে বিএনপির চলমান আন্দোলন স্তব্ধ করা যাবে না। প্রশাসনের উপর ভর করে আর বেশীদিন ক্ষমতায় থাকতে পারবে না এই অবৈধ সরকার। অবিলম্বে এই ব্যর্থ সরকারের পদত্যাগ ও নিরপেক্ষ সরকারের অধীনে সব দলের অংশগ্রহণে একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জোর দাবি জানান।

আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের সঞ্চালনায় প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু।

এছাড়াও উপস্থিত ছিলেন আড়াইহাজার উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি, সহ- সভাপতি , মনিরুজ্জামান, যুগ্ম সাধারণ মাসুম শিকারী, সাংগঠনিক সম্পাদক এড. কামাল হোসেন, কালাপাহাড়িয়া ইউনিয়ন বিএনপির সভাপতি সালাউদ্দিন চৌধুরী সালামত, সাতগ্ৰাম ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আতাউর মেম্বার, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম রতন, সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, উঠিৎপুরা ইউনিয়ন বিএনপির আমিনুল ইসলাম কোকো, খাগকান্দা ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেন, সাধারণ সম্পাদক জাকারিয়া, বিশন্দী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক খাজা মাইনুদ্দীন, ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. নাসির, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, আড়াইহাজার উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম, সদস্য সচিব খোরশেদ আলম ভুঁইয়া, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিবসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।