মহানগর যুবদল নেতাদের পৃথক শোডাউন: সাগর প্রধান অনৈক্যে আবার ঐক্যে!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে মহানগর বিএনপি আয়োজিত প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশকে সফল করতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান ও অপর যুগ্ম আহ্বায়ক সাহেদ আহমেদ পৃথকভাবে শোডাউন করেছেন। তবে পরক্ষণেই আবার সাগর প্রধান আহ্বায়ক ও সদস্য সচিবের নেতৃত্বে মিছিলে অংশ নিয়েছেন।

অপর যুগ্ম আহ্বায়ক সাহেদ আহমেদ মহানগর ছাত্রদলের সভাপতি হিসেবে ছাত্রদল নিয়ে শোডাউন করলেও তিনি মন্তু সজলের নেতৃত্বে মিছিলে আসেননি। তবে এটাকে বিরোধ হিসেবে দেখছেন না নেতাকর্মীরা। তারা বলছেন এটা নেতৃত্বের প্রতিযোগীতা। সামনে পূর্ণাঙ্গ কমিটি হবে। যে কারনে যার যার অবস্থান জানানি দিতে তারা একসাথেও কর্মসূচি করছেন, আবার পৃথকভাবেও শোডাউন দিচ্ছেন।

জানাগেছে, ১৮ সেপ্টেম্বর রবিবার বিকেল ৩টায় নগরীর চাষাঢ়া শহীদ মিনার প্রাঙ্গণে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রবিবার বিকেলে মহানগর যুবদলের নেতাকর্মীদের নিয়ে মিছিল করে কর্মসূচিতে যোগদান করেন সাগর প্রধান। এরপর তিনি মহানগর যুবদলের আহ্বায়ক মন্তু ও সদস্য সচিব সজলের নেতৃত্বেও মিছিলে অংশ নেন। এর পর মহানগর ছাত্রদলের ব্যানারে মিছিল করে যোগদান করেন সাহেদ আহমেদও।