মহানগরীর ১৩নং ওয়ার্ডে কাউন্সিলর খোরশেদের তত্ত্বাবধানে শিশুদের ভ্যাকসিন প্রদান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদের তত্ত্বাবধানে ৫ থেকে ১১ বছর বয়সী শিশুদের করোনা ভ্যাকসিন প্রদান করা হয়েছে।

সোমবার (১২ সেপ্টেম্বর) সকাল থেকে মাসদাইর কাউন্সিলরের কার্যালয়ে এ কার্যক্রম পরিচালিত হয়। এসময় নিজে উপস্থিত থেকে কার্যক্রম পরিচালনা করেন কাউন্সিলর খোরশেদ।

এর আগে ১৩নং ওয়ার্ডের সকল স্কুলে আলাদা আলাদা দিনে শীক্ষার্থীদের টিকাদান কার্যক্রম সম্পন্ন করা হয়। কার্যক্রমে বাদ পড়া এবং স্কুলে পড়েনা এবং শিশুদের টিকাদানের জন্য স্কুল কার্যক্রম শেষে কার্যালয়ে টিকাদান কার্যক্রম শুরু হয়।

কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ প্রেস বিজ্ঞপ্তিতে জানান, আমার ওয়ার্ডে প্রাপ্তবয়স্কদের টিকাদান সম্পন্ন হয়েছে । শিশুদের টিকাদান কার্যক্রমে আমরা ওয়ার্ডের সকল স্কুল, মাদ্রাসা, শিক্ষাপ্রতিষ্ঠানে টিকা দিয়েছি। এখন যারা বাদ পড়েছে এবং স্কুলে পড়েনা এমন বাচ্চাদের কার্যালয়ে টিকা দিচ্ছি। কার্যক্রমে স্বতঃস্ফূর্তভাবে শীক্ষার্থীদের নিয়ে এসে ও বাচ্চাদের এনে ভ্যাকসিন দেয়াচ্ছেন অভিভাবকরা। আমরা ভ্যাকসিন নিতে মাইকিংসহ ব্যাপক প্রচার করেছি। আশা করছি ওয়ার্ডের শতভাগ ৫ থেকে ১১ বছর বয়সী শিশু ভ্যাকসিন কার্যক্রমের আওতায় আসবে।