নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ২৫জন প্রার্থীর মনোনয়নপত্র ক্রয়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী ১৭ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন মোট ২৫ জন প্রার্থী। এর মধ্যে চেয়ারম্যান পদে চন্দন শীল ও জয়নাল আবেদীন।

রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসার মো. মতিউর রহমানের কার্যালয় থেকে এ মনোনয়ন সংগ্রহ করেন প্রার্থীরা।

সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন ১৭ জন প্রার্থী তারা হলেন- ১নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন, মো. জাহাঙ্গীর আলম, মো. আলাউদ্দিন, মো. গোলাম কাদির, মো. আ. মোতালিব ও মো. সিরাজুল ইসলাম।

২নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন মো. মোস্তফা হোসেন চৌধুরী, মো. জাহাঙ্গীর হোসেন, মো. রাসেল সিকদার, মোহাম্মদ রফিকুল ইসলাম,মো. রুহুল আমীন, মো. আরিফুল ইসলাম ও মাসুম আহম্মেদ।

৩নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ আলী হায়দার, ফারুক হোসেন ও আব্দুন নুর। ৫নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে মনোনয়ন সংগ্রহ করেছেন আনছার আলী।

সংরক্ষিত ১নং আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন, সাদিয়া আফরিন ও আছিয়া খানম সুমি। সংরক্ষিত ২নং আসনে মনোনয়ন সংগ্রহ করেছেন আড়াইহাজার থেকে হাওয়া বেগম, রুপগঞ্জ থেকে সীমা রানী পাল, সোনারগাও থেকে এড. নুরজাহান ও কোহিনুর ইসলাম।