মান্নানের শ্বাশুড়ির মৃত্যুতে সোনারগাঁও উপজেলা যুবদলের পক্ষে আশরাফ ভূঁইয়ার শোক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নানের শাশুড়ি ও সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন হাড়িয়া চক্রবর্তীপাড়া গ্রামের মৃত আবুল কাশেমের স্ত্রী আছিয়া বেগম (৭০) ইন্তেকাল করেছেন (ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মরহুমা একই সঙ্গে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীবের নানী।

বিএনপি আজহারুল ইসলাম মান্নান ও ছাত্রদল নেতা খায়রুল ইসলাম সজীবের নানীর মৃত্যুতে সোনারগাঁও উপজেলা যুবদলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন সোনারগাঁও উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক আশরাফ ভূঁইয়া। শোক বার্তায় তিনি শোকাহাত পরিবারের প্রতি সমবেদনা জানান এবং মরহুমার আত্মার মাগফেরাত কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

জানাগেছে, গত ৭ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেলে ব্রেইন-স্ট্রোক করলে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ৭টার সময় তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুকালে তিনি দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রাত ১০ ঘটিকার সময় সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নে তার নিজ বাড়ি হাড়িয়া চক্রবর্তীপাড়ায় জানাজা শেষে উলুকান্দি নাকাটিভাঙা ঈদগাহ সংলগ্ন সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।