দেশের ক্রান্তিলগ্নে যুব সমাজের অগ্রণী ভুমিকা ঐতিহাসিক: কাজী লিটু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতিকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার লক্ষ্যে মতবিনিময় সভা করেছে সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতি। ২৯ আগস্ট সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা মোগরাপাড়া চৌরাস্তায় স্থানীয় সংসদ সদস্যের রাজনৈতিক কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে সাংগঠনিক বিষয়ে বক্তব্য রাখেন সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটু। বক্তব্যে তিনি বলেন, দেশের ক্রান্তিলগ্নে যুব সমাজের ঐতিহাসিক অগ্রণী ভূমিকা রয়েছে। একই সঙ্গে জাতীয় পার্টির সংগঠন জাতীয় যুব সংহতির নেতাকর্মীরাও উন্নত দেশ বিনির্মানে ভুমিকা রেখে আসছে। আমরা সোনারগাঁয়ের একটি পৌরসভা ও দশটি ইউনিয়নের যুব সমাজকে নিয়ে সোনারগাঁও উপজেলায় জাতীয় যুব সংহতিকে একটি সাংগঠনিক এবং শক্তিশালী সংগঠনে পরিণত করতে চাই।

তিনি আরো বলেন, আমাদের অন্যতম লক্ষ্য হবে সোনারগাঁ থেকে মাদকমুক্ত যুব সমাজ গঠন। একই সঙ্গে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য, সোনারগাঁয়ের মাটি ও মানুষের নেতা জননেতা লিয়াকত হোসেন খোকার হাতকে শক্তিশালী করে সোনারগাঁয়ের উন্নয়নমূলক কর্মকাণ্ড সহযোগিতা করা। পাশাপাশি পল্লীবন্ধু সাবেক প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের দিকনির্দেশনায় এমপি লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে সোনারগাঁও উপজেলায় জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করতে কাজ করবে সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতি।

মত বিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় যুব সংহতির সদস্য সচিব সিকান্দার আলী মাস্টার ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় যুব সংহতির সিনিয়র যুগ্ন আহবায়ক মইনুল ইসলাম মামুন ও যুগ্ন আহবায়ক মানিক মিয়া মেম্বার, যুগ্ম আহ্বায়ক কবির প্রধান।

এছাড়াও উপজেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন মেম্বারের সভাপতিত্বে উপজেলা জাতীয় যুব সংহতির ১নং সদস্য সচিব আব্দুর রউফ সবুজের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক- আশরাফুল হক, ইমরান হোসেন অপু, সোহেল ভুঁইয়া, আরিফুর রহমান আরিফ, সদস্য আবু সুফিয়ান সোহাগ, আদিল আহাম্মেদ রিয়াদ, মাহাবুব হোসেন, শফিকুল ইসলাম রাজীব, মো শাহআলম, মোহাম্মদ সুমন মিয়া, মো ইসরাফিল, মো জাহাঙ্গীর প্রমুখ।