শামীম ওসমানকে বিএনপি নেতা রাজীব: আপনার খেলায় আমরা বিশ্বাসী না

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য মাসুকুল ইসলাম রাজীব নারায়ণগঞ্জের আওয়ামীলীগের এমপি একেএম শামীম ওসমানকে উদ্দেশ্য করে বলেছেন, আপনি বলেন খেলা হবে খেলা হবে। কিন্তু আমরা খেলায় বিশ্বাসী না। রাজনীতিতে কোনো খেলা না। রাজনীতি মানে মানুষের দায়িত্ব মানুষের উপর দায়িত্ববোধ নিজের স্বার্থ ত্যাগ করে নিজেকে অপরের জন্য বিলিয়ে দেয়ার নামই রাজনীতি। রাজনীতি কোনো ফুটবল খেলার ম্যাচ না। আপনি খেলবেন, আপনি খেলবেন। বলেছেন আপনি ঘর থেকে ধরে আনবেন এটা আপনারা পারবেন। পুলিশ প্রশাসন থাকলে সরকার ক্ষমতায় থাকলে এই রকম বহু কথা বলা যায়। আমরা এই রকম কথা বলতে চাই না।

সোমবার(২২আগস্ট) বিকালে নগরীর চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ সদর থানা বিএনপি আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথাগুলো বলেন।

রাজীব শামীম ওসমানকে আরো বলেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দেশ প্রেম নিয়ে কথা বলছেন। ওনি বলেছেন মা অসুস্থ তারপরও দেশে আসেন না। তারেক রহমান দেশী ও আর্ন্তজাতিকভাবে ষড়যন্ত্রের শিকার। ওনাকে নির্মমভাবে হত্যার করার নীল নকশা করা হয়েছিলো। সেটাতে ব্যর্থ হয়ে তাকে দেশ ত্যাগ করতে বাধ্য করা হয়েছিলো। তারেক রহমান দেশের বাইরে অবস্থান করছেন। তার পাসর্পোট জব্দ করা হয়েছে আসতে পারেন না। ওনি আসতে পারেন না এটা আমাদের জন্য কষ্ট কর বিষয়।

তিনি আরও বলেন, আমরা যে উন্নয়নের কথা বলি ২০টাকার কেজির চাল এখন ৬০ থেকে ৮০ টাকা, তেল দাম ১০০টাকার ছিলো এখন তেল দাম ২০০টাকা প্রত্যেকটা জিনিসের দাম ৩থেকে ৪ গুণ বেশি চাপিয়ে দিয়েছেন । বিদুৎ বিল আগে দিয়েছি ৫শ টাকা এখন ৪ হাজার টাকা দিয়ে বিদুৎ নাই। গ্যাসের দাম ৩শ টাকা ছিলো এখন দেই ১হাজার টাকা কোন ক্ষেত্রে উন্নায়ান।উন্নায়ন মানে রাস্তা ঘাট কালর্বাট ব্রিজের মাধ্যমে ১০হাজার কোটি টাকার বাজেট কে ৩০ হাজার কোটি টাকায় উন্নতি করা। ২০হাজার কোটি টাকা বাজেট কে ৬০ হাজার টাকা করাকে এটা উন্নায়ন না। আপনি( প্রধানমন্ত্রী শেখ হাসিনা) বাংলাদেশের মানুষের রক্ত চুষে চুষে খাচ্ছেন। বাংলাদেশের প্রত্যেক বিএনপির নেতাকর্মীর উচিত সেই উপলব্ধিটা হৃদয় ধারণ করা যে টা বিএনপি করে। কারন সাধারণ মানুষের জন্য বিএনপি রাজনীতি করে।