বিএনপি নেতা সাখাওয়াতকে মহানগর তাঁতীদলের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি আ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের ৫৩তম জন্মদিন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে নারায়ণগঞ্জ মহানগর তাঁতীদল। শনিবার (২০ আগষ্ট) রাত ৮টার দিকে নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটে সাখাওয়াত হোসেন খানের কার্যালয়ে এ শুভেচ্ছা জানান নেতাকর্মীরা।

মহানগর তাঁতীদলের আহবায়ক মীর আলমগীর হোসেন ও মহানগর তাঁতীদলের সদস্য সচিব মো. ইকবাল হোসেনের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন, মহানগর তাঁতীদলের যুগ্ম আহবায়ক মোঃ হানিফ খান, যুগ্ম আহবায়ক আবদুর রাজ্জাক, যুগ্ম আহবায়ক হযরত আলী, সদস্য মিলন, টিটু, রশিদ, আবদুল হালিম, স্বপন, কামাল হোসেন, টিপু, ঝন্টু সহ প্রমুখ। ফুলেল শুভেচ্ছা শেষে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া প্রার্থনা করা হয়।

এ সময় শুভেচ্ছা বক্তব্যে মহানগর তাতীঁঁদলের আহবায়ক মীর আলমগীর হোসেন বলেন, ওয়ান ইলেভেনের সময় থেকে যখন আমরা কর্মীরা দিশেহারা তখন বিএনপি নেতা আ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান আমাদের গুছিয়ে রেখেছেন দলের জন্য। কিন্তু দেশে যখন আওয়ামীলীগ সরকার গঠন করে এরপর থেকে বিএনপির তৃনমুল কর্মীদের হামলা-মামলা দিয়ে আমাদের ঠিকানা করে দিয়েছে কারাগার।

নারায়ণগঞ্জে অনেক সিনিয়র বিএনপির নেতারা থাকার পরেও কেউ আমাদের খোজঁ রাখেনি। ঐ দুঃসময়ে আ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান আমাদের পাশে ছিলেন। আমাদের রাজনৈতিক মামলাগুলো তিনি স্বার্থহীনভাবে পরিচালনা করেছেন এবং বর্তমানে ও করে যাচ্ছেন।

আমরা যেন সংঘবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রামে একসাথে থাকতে পারি এবং আমাদের নেতা আ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের জন্য দোয়া প্রার্থনা করছি আল্লাহ যেন তাকে নেক হায়াত দান করেন।