২১শে আগস্ট গ্রেনেড হামলায় হতাহতের জন্য আড়াইহাজারে যুবলীগের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে আড়াইহাজারে ২০০৪ এর ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের আত্মার মাগফিরাত কামনা এবং আহতদরে দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের অয়োজন করেছে উপজেলা আওয়ামী যুবলীগ। ২১ আগস্ট রবিবার উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে এ অলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আহাম্মেদুল কবির উজ্জল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসহাক আলী খান পান্না। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২১ আগষ্ট গ্রেনেড হামলায় গুরুতর ভাবে আহত বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু।

অন্যান্যদের মধ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু মনির মোঃ শহিদুল হক চৌধুরী রাসেল, আড়াইহাজার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক খোরশিদ আলম সরকার, যুগ্ম সম্পাদক মোজাম্মেল হক জুয়েল, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তারা এ সময় ওই দিন ভয়াবহ গ্রেনেড হামলায় গুরুতর আহত ও মৃত্যুর মুখ থেকে ফিরে আসা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুসহ আহত সকল নেতা কর্মীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।