ফতুল্লা থানা আওয়ামীলীগ শামীম ওসমানের এটা দেখিয়ে দিতে চাই: বাদল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান করেছেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল। তিনি বলেন, দলকে সুসংগঠিত করতে হলে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হতে হবে। দলের মধ্যে কোন্দল নিরসনের লক্ষ্যে ওয়ার্ডে ওয়ার্ডে তালিকা তৈরি করে নেতৃত্ব তৈরি করে এক প্লাটফর্মে আনতে হবে। এমনকি আমাদের সকলের নেতা শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে দলের মধ্যে বিভাজন নয় ঐক্যের প্রয়োজন।

শনিবার (২০ আগস্ট) বিকেলে ফতুল্লার শাহিবাজার এলাকায় জাতীয় শোক দিবস পালনে কুতুবপুর ইউনিয়ন ৪.৫.৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাইফউল্লাহ বাদল আরো বলেন, আগস্ট মাসের পর সকল ইউনিয়নের কমিটি গঠন করা হবে। আর আওয়ামী বিরোধী শক্তিকে প্রতিরোধ করতে হলে দলের মধ্যে ঐক্যের বিকল্প নাই। সকল নেতাকর্মীদের সজাগ থেকে দলের জন্য কাজ করতে হবে। আগামী ২৭ আগস্ট শামীম ওসমানের আহবানের বিশাল সমাবেশকে সফল করতে সব ধরনের প্রস্তুতি নিতে হবে। ফতুল্লায় শামীম ওসমানের ঘাটি এটা আমরা প্রমান করবো আগামী ২৭ আগস্ট শামীম ওসমানের জনসভায়। ফতুল্লা থানা আওয়ামী লীগ শামীম ওসমানের এটা দেশবাসীকে দেখিয়ে দিতে চাই।

তিনি আরো বলেন, আপনারা জানেন ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে কেন হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে দেশকে ধ্বংস করার জন্য। বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে আওয়ামী লীগকে ধ্বংস করার জন্য। যারা স্বপরিবার সহ বঙ্গবন্ধুকে হত্যা করার স্বাধীনতা বিরোধী শক্তিরা ভেবে ছিল আওয়ামী লীগ মাথা নাড়া উঠতে পারবে না। কিন্তু বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা তাহার দক্ষতায় আওয়ামীলীগ আবারো সুসংগঠিত করে তুলেছে। সেই নেত্রী বাংলাদেশকে বিশ্বের দরবারে মাথা উচু করে দাড় করিয়ে তুলেছে। যারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে তাদের দোষররা এখন আবার বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে।

কুতুবপুর ইউনিয়ন ৪.৫.৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদারের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের পরিচালনার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শওকত আলী, জেলা কৃষক লীগের সভাপতি নাজিম উদ্দীন আহম্মেদ, থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহসক, ফরিদ আহম্মেদ লিটন, কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মানিক চান প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক রেহান শরীফ বিন্দু, কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ সাত্তার, বক্তাবলী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবুল মিয়া, থানা আওয়ামী লীগ নেতা মোবারক, কুতুবপুর আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান চৌধুরী, সালাউদ্দিন ভূইয়া, বিএম আনোয়ার, আব্দুল মালেক, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক, জেলা যুবলীগ নেতা এমওএফ খোকন, ছাত্র লীগ নেতা জুলহাস, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মীর হোসেন মিরু সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ।