বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকীতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৭তম জন্মবার্ষিকী উপলক্ষে তাঁর সুস্থ্যতা কামনায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৬ আগস্ট মঙ্গলবার বিকেল ৪টায় নগরীর কালীরবাজাস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় এবং দেশব্যাপী বিএনপির চলমান গণতান্ত্রিক আন্দোলনে যারা শহিদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ-সভাপতি এড. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, হাজী নুরু উদ্দিন, এড. সরকার হুমায়ূন কবির, মনির হোসেন খান, আয়েশা আক্তার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সবুর খান সেন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল খান, আওলাদ হোসেন, মহানগর যুবদলের আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সজল, জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক এড. এইচ এম আনোয়ার প্রধান, মহানগর বিএনপির যুব বিষয়ক সম্পাদক মনোয়ার হোসেন শোখন, মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি মাজহারুল ইসলাম জোসেফ, মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি নাজমুল হাসান রানাসহ মহানগর বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।