সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল এবং রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই।

মঙ্গলবার (১৫ আগস্ট ) বাদ জোহর মোগড়াপাড়া চৌরাস্তায় এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়। পরে অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো. শহিদ বাদল।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, উপ- প্রচার ও প্রকাশনা সম্পাদক নাসির উদ্দিন, জেলা আওয়ামীলীগের সদস্য আমজাদ হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন আহমেদ, আওয়ামী লীগ নেতা মো. শাহাজাহান, ফাইজুল রহমান খোকন, আক্তার হোসেন সুকুমসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতৃবৃন্দ।