আড়াইহাজারে বিএনপির উদ্যোগে বেগম খালেদা জিয়ার জন্মবার্ষিকী পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮তম জন্মবার্ষিকী উপলক্ষে তার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজার উপজেলা বিএনপির উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে জম্মবার্ষিকী পালন করা হয়েছে।

মঙ্গলবার (১৬ আগস্ট) বিকেলে আড়াইহাজার উপজেলা এলাকায় এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় এবং দেশব্যাপী বিএনপির চলমান গনতান্ত্রিক আন্দোলনে যারা শহিদ হয়েছেন তাদের আত্মার মাগফেরাত ও আহতদের সুস্থ্যতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

এসময়ে আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান আব্দু সহ আরও উপস্থিত ছিলেন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান মতি, যুগ্ম সাধারণ সম্পাদক শফি উদ্দিন শফু ভূঁইয়া,, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান বাচ্চু, আড়াইহাজার পৌর বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ লিটন, ফতেপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. কাজী নাসির, সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, ব্রাহ্মন্দী ইউনিয়ন বিএনপি’র সভাপতি ডা. মনির হোসেন, সাধারণ সম্পাদক ওসমান গনি, যুগ্ম সম্পাদক সোলাইমান খান, উচিৎপুরা ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম কোকো, দুপ্তারা ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আমিন রতন, সাংগঠনিক সম্পাদক গাজী আহসান উল্লাহ, সাতগ্ৰাম ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভূঁইয়া, আড়াইহাজার উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আলমগীর হোসেন সাকিব,ব্রাহ্মন্দী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জহিরুল ইসলাম যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম, ফতেপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রফিকুল ইসলাম, আড়াইহাজার পৌরসভা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সুমন মিয়া, পৌরসভা কৃষক দলের আহ্বায়ক বশির উদ্দিন, বিএনপি নেতা সুমন কমিশনার, মোজাম্মেল হক, পৌরসভা তাঁতীদলের আহ্বায়ক আব্দুল জলিল, যুবদল নেতা জামাল, আলামিন, আলতাফ, জাহাঙ্গীরসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।